ভিডিও

খানসামায় গাঁজা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ২

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৮:৩৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৮:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলায় গাঁজা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তর। 

গত রোববার সন্ধ্যায় উপজেলার ভাবকী ইউনিয়নের দেউলগাঁও (যুগীপাড়া) থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ গ্রাম গাঁজা, ১০ পিস টাপেন্টাডল ট্যাবলেট ও গাঁজা সেবনের কলকি জব্দ করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার উপজেলার ভাবকী ইউনিয়নের দেউলগাঁও (যুগীপাড়া) গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে দুলাল মিয়া (৬০) ও একই এলাকার আজাদ আলীর ছেলে বাদশা মিয়া (৪০)। 

এসময় আটককৃত ২ জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তর আইন-২০১৮ সনের ৩৬ (৫) ধারায় এক মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজ উদ্দিন। 

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজ উদ্দিন বলেন, উপজেলাকে মাদক ও জুয়ামুক্ত করার লক্ষ্যে এ ধরনের অভিযান ভবিষ্যতে আরও জোরদার করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS